এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ব্যুরো চিফ,বরিশালঃ

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২১, ২০:২৭

আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১, ২০:২৭

৩২৬

শেয়ার:

বরিশালের বাবুগঞ্জ হযরত আব্দুল ছালাম শাহ আলকাদরীর ১১ তম উরস মোবারক অনুষ্ঠিত হবে

অলীকুলের শিরমনি পীরানে পীর দস্তগীর মাহাবুবে সোবাহানী কুতুবে রাব্বানী গাউছে সামদানী শেখ সৈয়দ হযরত বড় পীর আব্দুল কাদের জিলানী (রঃ) ভক্ত হযরত আব্দুল ছালাম শাহ আল কাদরী (রঃ) এর ১১ তম উরস মোবারক ও ইসলামী জলসা মাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

News

উক্ত উরস মোবারক ১ লা অক্টোবর ১৬ ই আশ্বিন শুক্রবার ভোর রাত পর্যন্ত অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে মাজার প্রাঙ্গন নানা রঙে সাজ সজ্জা করা হয়েছে।  সারা দিন ব্যাপী মিলাদ মাহফিল, জিকির আছকার, কোরান ও হাদীসের আলোকে বিভিন্ন আলোচনা অনুষ্ঠিত হবে। 

এছাড়াও শুক্রবার সারাদিন ব্যাপী মাজারে  তবারক বিতরন  কার্যক্রম চলবে। সন্ধ্যা  থেকে মাঝরাত পর্যন্ত   ছোট আবুল সরকার ও মুক্তা সরকার বাউল ও ধর্মীয় গান পরিবেশন করবেন।

এই বাৎসরিক উরস মোবারক তত্ত্বাবধানে থাকবেন দরবার গদীনিসি আলহাজ্ব মোহাম্মদ নান্নু মিয়া।অনুষ্ঠান পরিচালনায় থাকবেন মোঃ বাবুল হাওলাদার,  সভাপতিত্ব করবেন মোঃ হারুন অর রশিদ।

এছাড়াও উরস মোবারক অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্হিত থাকবেন উপজেলা নির্বাহী অফিসার, মোঃ আমিনুল ইসলাম। বিশেষ অতিথী হিসেবে উপস্হিত থাকবেন সাবেক উপজেলা চেয়ারম্যান,  উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ খালেদ হোসেন স্বপন, 

আরও উপস্হিত থাকবেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মৃধা মোঃ আক্তারুজ্জামান মিলন,  রহমতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জালাল হাওলাদার ও সাধারন সম্পাদক মোঃ সহিদুল ইসলাম মাস্টার।  

বিশেষ দায়িত্বে থাকবেন উরস মোবারক পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

মোনাজাত শেষে উরস মোবারক অনুষ্ঠান সমাপ্ত হবে। এ বছর উরস মোবারক অনুষ্ঠানে প্রায় ৫০ হাজার লোকের সমাগম হতে পারে বলে আশা করেছেন দরবার গদীনিসি আলহাজ্ব মোহাম্মাদ নান্নু মিয়া ও সভাপতি মোঃ হারুন অর রশিদ।

প্রশাসন ও মাজার পরিচালনা কমিটির পক্ষ থেকে নিরাপত্তার জন্য মাজার প্রাঙ্গণসহ আশপাশের এলাকায় সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হয়েছে।


উরস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com