এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধাবোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধিঃ

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৫

আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৫

৬০৬

শেয়ার:

বোয়ালমারীতে প্রণোদনা কর্মসূচির মাসকলাই বীজ ও রাসায়নিক সার বিতরণ

২০২১-২২ অর্থবছরে খরিফ-২/২০২১-২২ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে মাসকলাই বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।

News

৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার ফরিদপুরের  বোয়ালমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন এবং উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম উপস্থিত থেকে উপজেলা পরিষদ চত্ত্বরে প্রণোদনা কর্মসূচির মাসকলাই বীজ এবং রাসায়নিক সার বিতরণ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, ওসি (তদন্ত), কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, উপসহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ এবং উপকারভোগী কৃষকগণ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ প্রীতম কুমার হোড়। তিনি জানান, কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে উপজেলার মোট ২০০ জন কৃষকের মাঝে প্রণোদনা বিতরণ করা হয়। কর্মসূচির আওতায় একজন কৃষক প্রতি ১ বিঘা জমির জন্য ৫ কেজি মাসকলাই বীজ, ১০ কেজি ডিএপি সার ও ৫ কেজি এমওপি সার বিনামূল্যে পাবেন।


সার বীজ বিতরণ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com