এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২১, ২০:০২

আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১, ২০:০২

১৫৪

শেয়ার:

নোয়াখালীর গৃহবধূ দুই সন্তানসহ সাতক্ষীরায় উদ্ধার

পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে আসা দুই কন্যা সন্তান সহ নোয়াখালীর গৃহবধুকে ২৪ দিন পর সাতক্ষীরা থেকে উদ্ধার করেছে পুলিশ।

News

শনিবার দুপুরে সাতক্ষীরা সদর থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জনান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেলোয়ার হুসেন। এসময় ওসি সাংবাদিকদের জানান, চলতি মাসের ২৩ তারিখ রাতে নোয়াখালী থেকে পালিয়ে আসা গৃহবধূর মা ও স্বজনরা থানায় এসে আমাকে জানান। তারা এসময় নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানায় করা একটি জিডির কপি দেয়। তাৎক্ষণিক দুই কন্যা সন্তান সহ ওই গৃহবধূকে উদ্ধারে কাজ শুরু করেন সদর থানার উপপরিদর্শক মানিক সাহা, উপপরিদর্শক শিমুল, সহকারী উপপরিদর্শক নুরমহাম্মাদ ও সহকারী উপপরিদর্শক সাইফুল ইসলাম।


তারা প্রযুক্তি ব্যবহার করে দক্ষতার সাথে তদন্ত করে খুব অল্পসময়ের মধ্যে গত রাতে (শুক্রবার রাত ১২ টারদিকে) শহরের পলাশপোল মধুমল্লারডাঙ্গী এলাকা থেকে ভিকটিম গৃহবধূ সহ তার দুই কন্যা সন্তান কে উদ্ধার করাহয়। এসময় পালিয়ে যায় ওই গৃহবধূর পরকীয়া প্রেমিক নোয়াখালী বেগমগঞ্জের রাজেন্দ্রপুর এলাকার কচি মিয়া।

তিনি আরও জানান, নোয়াখালী বেগমগঞ্জের রাজেন্দ্রপুর এলাকার সৌদি প্রবাসী আব্দুল মতিনের স্ত্রী বিবি আয়েশার সাথে একুই এলাকার কচি মিয়ার ফেসবুকের মাধ্যমে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে গত ২৪ দিন আগে তারা নোয়াখালী থেকে পালিয়ে এসে বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকার পর সাতক্ষীরায় এসে ধরা পড়ে।

এর আগে ওই গৃহবধূর স্বামী প্রবাসী আব্দুল মতিন স্ত্রী ও দুই কন্যা সন্তান মাইশা আক্তার (১১) ও মুনতাহা আক্তার (৯) এর সন্ধান চেয়ে ফেসবুকে পোস্ট দিয়ে পুরস্কার ঘোষণা করেন। 

অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com