এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৪

আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৪

৩২২

শেয়ার:

পাথরঘাটায় বিস্কুটের কার্টুনের ভিতর নবজাতক শিশু উদ্ধার

পাথরঘাটা পৌরসভার ৬ নং ওয়ার্ড বিএফডিসি রোড সংলগ্ন পাকা রাস্তার পাশে ওয়ালের ওপর বিস্কুটের কার্টুনের ভিতর হইতে সদ্য ভূমিষ্ট অজ্ঞাত নবজাতক শিশু মুখে টেপ পেচিয়ে কে বা কাহারা ফেলে রেখে চলে যায়।

News

পরবর্তীতে স্থানীয় লোকজন পাথরঘাটা থানায় সংবাদ দিলে রাত্রিকালীন টহল ডিউটিতে নিয়োজিত পুলিশ রাত্র আনুমানিক ০১.৩০ ঘটিকায় অজ্ঞাত নবজাতক শিশুটিকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং হাসপাতাল কর্তৃপক্ষের জিম্মায় দেয় বলিয়া জানা যায়। উল্লেখ্য যে, অদ্য ২৩/০৯/২০২১ তারিখ ভোর বেলা অজ্ঞাত নবজাতক শিশুটিকে কে বা কাহারা হাসপাতাল থেকে হাসপাতাল কর্তৃপক্ষকে না জানিয়ে নিয়ে যায়। এ সংক্রান্তে হাসপাতাল কর্তৃপক্ষ কিছুই জানেন না বলে জানান। থানা এলাকার সার্বিক  আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক আছে। পাথরঘাটা থানার সুত্রে জানা যায়। গোয়েন্দা নজরদারি অব্যাহত আছে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com