এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধি:

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৫

আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৫

২৩৩

শেয়ার:

বোয়ালমারীতে বিদ্যুতে বাবুর্চির মৃত্যু

ফরিদপুরের বোয়ালমারীতে রান্নার কাজে বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পষ্ট হয়ে চাঁন মিয়া (২৮) নামে এক বাবুর্চির মৃত্যু হয়েছে। সে পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কামারগ্রামের কালাই শেখের ছেলে।

News

মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে ছোলনা গ্রামে তিনি এক বাড়িতে বাবুর্চি হিসেবে রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  বুধবার ( ২২ সেপ্টেম্বর)

বাদ জোহর দক্ষিণ কামারগ্রাম পুরাতন জামে মসজিদ চত্বরে জানাযা শেষে দক্ষিণ কামারগ্রাম কবরাস্থানে তার লাশ দাফন করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মাসুদা আক্তার রুমা জানান, মঙ্গলবার সন্ধ্যায় চাঁন মিয়া বাবুর্চি হিসেবে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মাজেদ মোল্যার বাড়িতে রান্না করতে যান। (বুধবার) মাজেদ মোল্যার দোকানে হালখাতার অনুষ্ঠান হওয়ার কথা ছিল। মাজেদ মোল্যার বসতঘর থেকে রান্না স্থানে একটি বাল্বে (লাইট) সংযোগ দিতে গিয়ে চান মিয়া বিদ্যুতায়িত হন বলে জানা যায়। এ সময় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. তারিকুল ইসলাম বলেন, বিদ্যুতায়িত চাঁন মিয়াকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।


মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com