এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধিঃ

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৩

আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৩

৩৫০

শেয়ার:

বোয়ালমারীতে চলে গেলেন না ফেরার দেশে ইউপি চেয়ারম্যান মুকুল মিনা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বোয়ালমারী সরকারি ডিগ্রি কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক সাধারণ সম্পাদক (জিএস) নুরুল আলম মিনা মুকুল (৫৮) না ফেরার দেশে চলে গেলেন।বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে স্টোকজনীত কারনে তিনি মৃত্যু বরন করেছেন।

News

মো. নুরুল আলম মিনা স্টোকজনীত কারনে মারাত্মকভাবে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে এরপর ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। দুপুর দেড়টার দিকে তিনি মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে,এক মেয়েসহ অসংখ্যক গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে বিভিন্ন ইউনিয়ন ও চেয়ারম্যানদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আ'লীগের প্রেসিডিয়াম মেম্বার ফরিদপুর ১ আসনের সাবেক এমপি মো. আব্দুর রহমান।


শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com