এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১০ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ আলম, রাজশাহী জেলা প্রতিনিধি :

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫২

আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫২

৫১১

শেয়ার:

গোদাগাড়ীতে মিনি নাইট ফুটবলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়

শিক্ষা, ক্রীড়া, সম্প্রতি ধারণ করি মাদক জঙ্গীবাদ ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়ি এই স্লোগানকে সামনে রেখে গোদাগাড়ী (রাজশাহী) মহিলা ডিগ্রি কলেজ মাঠে ১ম বর্ষিকী আলিপুর যুব সংঘ কতৃক নাইট মিনি ফুটবল টুর্ণামেন্ট ২০২১এর ফাইনাল ম্যচ অনুষ্ঠিত হয়।

News

টুর্ণামেন্ট এর আয়োজন করেন শাপলা সমাজ কল্যাণ সংঘের সাবেক ও বর্তমান খেলোয়ার বৃন্দ।ফাইনাল ম্যাচে সভাপতিত্ব করেন ১,২ ও ৩ নং ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর ফজিলাতুন নেসা সীমা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, অধ্যাপক মোঃআকবর আলী, সাধারণ সম্পাদক উপজেলা ক্রীড়া সংস্থা ও সভাপতি গোদাগাড়ী পৌর যুব লীগ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী পৌর যুব লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব, মোঃ আবদুল্লাহ আল মামুন। ফাইনাল ম্যাচে বন্ধু বীজ ভান্ডার বনাম মায়েরদোয়া দল অংশ নেই। মায়েরদোয়া দলটি বন্ধু বীজ ভান্ডার কে ০২ গোলে পরাজিত করে বিজয়ের গৌরব অর্জন করে এবং  চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করেন।খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আনারুল ইসলাম দুলাল। 


ফুটবল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com