এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃরাজিবুল ইসলাম ফরিদপুর জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৩

আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৩

২০৪

শেয়ার:

বোয়ালমারীতে জনতা জুট মিলে অগ্নিকান্ড, নিয়ন্ত্রণে কাজ করছে ৮ ইউনিট

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ডোবরা গ্রামের জনতা জুট মিলে তিন নং ইউনিটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

News

রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। জনতা জুট মিল আকিজ গ্রুপের একটি প্রতিষ্ঠান। মিলের ডিজিএম সাইফুল আলম জানান, দুপুর সাড়ে ১২টার দিকে মিলের তিন নং ইউনিটের  গ্যাট্রিজ মেশিন হয় তো গরম হয়ে অগ্নিকান্ডের সূত্র পাত হয়।

তিনি বলেন, এ সময় মিলের ওই ইউনিটে শ্রমিকরা কাজ করছিলো। আগুন লাগার পরে সকলেই বেরিয়ে আসতে পেরেছে। মিলের এই কর্মকর্তা দাবি করে বলেন, ওই মিলে আনুমানিক ৫০ হাজার মণ পাট ছিলো।

আগুন লাগার বিষয়ে বোয়ালমারীর ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার আব্দুর সাত্তার মোল্লা জানান, আগুনের খবর পাওয়া মাত্র দ্রুত সেখানে দমকল বাহিনীর সদস্যরা ছুটে যায়। পরে আশে পাশের উপজেলা থেকে মোট আটটি ইউনিট এক যোগে আগুন নিয়ন্ত্রে আনার কাজ করছে।

অগ্নিকান্ডের খয়ক্ষতি প্রসঙ্গে তিনি বলেন, আগুন পুরাপুরি না নেভা পর্যন্ত বলা যাচ্ছে না অগ্নিকান্ডের সূত্র কিভাবে হলো। এবং খয়ক্ষতি পরিমাণ বলতে পারছি না এই মুহুত্তে ।


অগ্নিকান্ড

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com