এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১১ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বদিউল আলম, উলিপুর ( কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৬

আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৬

৩২৩

শেয়ার:

জনগণ টিকা গ্রহণে আগ্রহী কিন্তু মানছে না স্বাস্থ্যবিধি

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় তবকপুরে গত আগস্ট মাসে শুরু হওয়া করোনা প্রতিরোধে গনটিকার প্রথম ডোজ গ্রহণ করা ব্যক্তিদের দ্বিতীয় ডোজ দেওয়া হয় ৮ সেপ্টেম্বর ( বুধবার) ।

News

সকাল ৯ টার দিকে শুরু হয় টিকা গ্রহণ কার্যক্রম। প্রথম দিকের তুলনায় জনগণ টিকা গ্রহণে হয়ে উঠেছে অনেক আগ্রহী কিন্তু মানছে না তারা স্বাস্থ্যবিধি। দেখা যায় সকাল ৯ টার পূর্ব থেকেই তারা ইউনিয়ন পরিষদের সামনে এলোমেলো ভাবে মাকসবিহীন অবস্থায় দাড়িয়ে আছে।  স্বাস্থকর্মীদের কাছ থেকে জানা যায় আজকে  ৬০০ জন ব্যক্তিকে দেওয়া হবে করোনা প্রতিরোধে দ্বিতীয় ডোজ। জনগনের উপচে পড়া ভীরের কারনে স্বাস্থ্য কর্মীরাও মানতে পারছেনা টিকা প্রদানে সঠিক নিয়মনীতি। এ কারণে টিকা গ্রহণকারী ব্যক্তিদের মাঝে অসন্তোষ সৃষ্টি হয়।


করোনা টিকা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com