এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০২১, ১৮:৩০

আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১, ১৮:৩০

৩০৭

শেয়ার:

বরগুনায় আগুনে ৮ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে বশীভূত

বরগুনায় আগুনে ৮ টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে বশীভূত হয়েছে। সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের বাদামতলা বাজারে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ১ টি টিম আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। এতে প্রায় ৭৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।

News

স্থানীয়রা জানায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে আশপাশের দোকানে। আগুনের লেলিহান শিখায় বিভিন্ন দোকান পুরে ছাই হয়ে যায়। এছাড়া আংশিক ক্ষতিগ্রস্ত হয় অনেক দোকান।

ক্ষতিগ্রস্থদের নগদ আর্থিক সহযোগিতা করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিয়া শারমিন ও উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম।


দোকান আগুন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com