এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ রেজাউল করিম রনি বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২১, ২১:৪০

আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২১, ২১:৪০

৫৩০

শেয়ার:

রায়পুরে জমির বিরোধকে কেন্দ্র করে বৃদ্ধকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে দূর্বৃত্তরা।

গঠনাটি ঘটেছে আজ সকাল সাড়ে ৯ টায় ১০ নং রায়পুর ইউনিয়নের কাজির চর এলাকায়। দেবীপুর গ্রামের মনিরুদ্দীর রাঢ়ি বাড়ির জালালউদ্দীন রাঢ়ির ছেলে আনোয়ার উল্লা রাঢ়ি(৭৮) কাজির চরে তার মালিকীয় নিজ জমি হতে সুপারি পাড়তে গেলে মোঃ আমিনের ছেলে জসিম(৪৫) তাকে বাধা দেয়।

News

এ নিয়ে তাদের দুজনের তর্ক চলে। পরবর্তিতে ওজিউল্লা রাঢ়ির ছেলে সাহাদ উল্লা(৭০), সাহাদ উল্লার ছেলে আলাউদ্দীন(৪০) ও কামাল(৪৫) দেশীয় অস্রসস্র নিয়ে আনোয়ার উল্লার উপর হামলা চালায়। আনোয়ার উল্লার বাম হাতে একটি কোপ লাগে এবং সারা শরীরে ফুলা জখম হয়। তার সোর চিৎকারে আশপাশের লোকজন আনোয়ার উল্লাহকে উদ্ধার করে রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করায়। এ ব্যাপারে ১০ নং রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল আজম সুমন চৌধুরী গঠনার জন্য দূঃখ প্রকাশ করেন এবং অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলে আস্বস্ত করেন।


আহত

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com