এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৫

আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৫

৪৭৬

শেয়ার:

বীর মুক্তিযোদ্ধা লুৎফর কমান্ডারের মৃত্যু

কুষ্টিয়া জেলার কুমারখালী থানার পান্টি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ডাঁশা গ্রামের তবারেক হোসেন লসকারের দ্বিতীয় সন্তান বীর মুক্তিযোদ্ধা লুৎফর কমান্ডার গতকাল সন্ধ্যা ৬ টার সময় তার নিজ বাসভবনে অসুস্থ অবস্থায় মৃত্যুবরন করেন ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহি রাজেউন।

News

তার বয়স ছিল আনুমানিক ৮০ থেকে ৮৫ বছর তার হার্ড ব্লকের অপারেশন ছিল পরে কয়েকবার স্ট্রোক করে। শেষ বারের  স্ট্রোকে তার মাজার ধারণ ক্ষমতা না থাকার কারনে সে একা চলাচল করতে পারতো না। এবং দীর্ঘদিন ধরে অসুস্থ অবস্থায় ভুগছিলেন। তার৫টি সন্তান ৪ মেয়ে এক ছেলে। মেয়েদের নাম লাবনী, শ্রাবণী, মিষ্টি, শাম্মি এবং তার ছেলের নাম হৃদয়। তার জানাযা অনুষ্ঠিত হয় ডাঁশা ঈদগাহ ময়দানে আজ বেলা ১০.৩০ মিনিটে  রাষ্ট্রীয় মর্যাদা ও শ্রদ্ধান্জলির সন্মানের সাথে। জানাযায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা প্রশাসক আলহাজ্ব জনাব জাহিদ হোসেন জাফর, কুমারখালী থানার ভারপ্রাপ্ত ওসি কামরুজ্জামান, চোরঙ্গি তদন্ত ক্যাম্পের ইন্সপেক্টর আশরাফুল, পান্টি ক্যাম্পের এ এস আই তরিকুল এবং বিভিন্ন এলাকা থেকে বিশেষ মুক্তিযোদ্ধাগন।

আমাদের দেশের প্রতি তার বিশেষ অবদান ছিল। তিনি ছিলেন কুমারখালী থানা ও খোকসা থানার ৮ নং সেক্টরের কমান্ডার তার নেতৃত্বে কাজ করেছেন ৬৫ থেকে ৭০ জন মুক্তিযোদ্ধা সৈনিকেরা। দেশ স্বাধীন করার পরে তিনি একটা স্কুল প্রতিস্ঠান নির্মাণ করেন।এবং সেই স্কুলের নাম দিয়েছিলেন ডাঁশা মাধ্যমিক বালিকা বিদ্যালয় এবং সেই স্কুলে দীর্ঘদিন ধরে প্রধান শিক্ষক হিসেবে দ্বায়িত্ব পালন করেন সন্মানের সাথে স আমরা তার আত্মার মাগফিরাত কামনা করি।


শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com