এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৬ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বরিশাল ব্যুরো চিফঃ

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২১, ২০:১৪

আপডেট: ৩০ আগস্ট ২০২১, ২০:১৪

৫৪২

শেয়ার:

"ডিজিটাল উন্নয়নের প্রযুক্তিগত ব্যবহারের সুফল এখন হাতের নাগালে "_________বিএমপি কমিশনার

জেলা শিল্পকলা একাডেমী অডিটোরিয়াম বরিশালে, ৩০ আগস্ট ২০২১ খ্রিষ্টাব্দ, সকাল ১১ টায় জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত "করোনা পরিস্থিতিতে নিষেধাজ্ঞা সময়কালীন সরকারি তথ্য ও সেবা ৩৩৩ এ ফোন করা ব্যক্তিদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠান" অনুষ্ঠিত হয়।

News

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএমবার মহোদয়। 

তিনি বলেন, আমরা জানি বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশ।  অতি মহামারীতে সরকার কর্তৃক  নানামুখী কর্মকাণ্ডে ডিজিটাল উন্নয়নের প্রযুক্তিগত ব্যবহারের সুফল এখন হাতের নাগালে । তারই ধারাবাহিকতায়  এই ডিজিটাল পদ্ধতিতে ৩৩৩ নাম্বারে কল করে আবেদন/নিবেদন জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ ও গ্রহণের জন্য আগত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বলতে চাই, " এ মাস শোকের মাস, আমাদের জাতীয় জীবনে এই মাস অত্যন্ত বিভীষিকাময়। 

১৫ ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  তার পরিবারের সদস্য সহ ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত হওয়া আইভী রহমান সহ শহীদ হওয়া সকলের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করছি।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টা, ব্যবস্থাপনা, নিষ্ঠা ও চেষ্টায় আমরা উন্নয়নের মহাসড়কে  অবস্থান করছি । এই বৈশ্বিক অতি মহামারীর সময় সারা বিশ্বের মতো আমাদের দেশেও অর্থনৈতিক ও সামাজিক বিপর্যয়ের মধ্যে আমাদের সোনার বাংলা বাস্তবায়নের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে  পদ্মা সেতু,মেট্রোরেল সহ মেগা প্রজেক্টের কার্যক্রম পুরোদমে এগিয়ে চলছে। 

সরকার ঘোষিত নির্দেশনা স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে না চললে আমাদের উন্নয়নমূলক কর্মকাণ্ড বাধাগ্রস্ত হবে, পিছিয়ে যেতে হবে। এজন্য ঘরের বাহিরে অবশ্যই মাস্ক পরিধান ও শারীরিক দূরত্ব বজায় রেখে চলার মাধ্যমে এই দেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নেয়া সম্ভব মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


প্রযুক্তি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com