এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমনিরুজ্জামান হোমনা( কুমিল্লা) প্রতিনিধি :

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২১, ১৯:৩০

আপডেট: ৩০ আগস্ট ২০২১, ১৯:৩০

৩২৭

শেয়ার:

হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সে সরকারী নতুন গাড়ি

আজ সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের দেওয়া এ্যাম্বুলেন্স টি হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এতে ভার্চুয়াল এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবে সরকারী এ্যাম্বুলেন্স উদ্বোধন করেন কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।

News

সেলিমা আহমাদ এমপি বলেন, নতুন এ্যাম্বুলেন্সটির মাধ্যমে রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা যাবে। এখানে দুইটি এ্যাম্বুলেন্স দিয়ে রোগীদের দেশের যে কোন বড় হাসপাতালে দ্রুত সময়ে নেয়া সম্ভব হবে।

এতে করে সরকারি হাসপাতালের প্রতি সাধারণ মানুষের আস্থা কয়েকগুণ বেড়ে যাবে। পাশাপাশি হাসপাতালে চিকিৎসা সেবার মানও বৃদ্ধি পাবে।প্রধানমন্ত্রীর দেয়া অত্যাধুনিক এ অ্যাম্বুলেন্সটি যাতে রোগী পরিবহনে সঠিকভাবে ব্যবহার হয় সে বিষয়ে নজর রাখার আহ্বান জানান।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার রুমন দে, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহাসিন সরকার, হোমনা পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ফজলুল হক মোল্লা, সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াছ, সদস্য মাহবুব খন্দকার, আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. শহীদুল্লাহ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, হাড়ির খোঁজে বাড়ির পরিচালক আবদুস সালাম ভূইয়া, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল মেম্বার, ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার ও সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশসহ দলীয় নেতৃবৃন্দ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

জানাযায়, সেলিমা আহমাদ এমপির ব্যক্তিগত তহবিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি এ্যাম্বুলেন্স প্রদান করে যেটি বর্তমানে সেবা প্রদানে চলমান রয়েছে।


গাড়ি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com