এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ আলম, রাজশাহী জেলা প্রতিনিধি :

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২১, ১৬:৫৩

আপডেট: ২৮ আগস্ট ২০২১, ১৬:৫৩

৬১৩

শেয়ার:

জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিকগণের সাথে মতবিনিময় সভা

মৎস্য খাতের বহুমুখী কর্মকান্ডকে অধিকতর গতিশীল করার লক্ষ্যে বর্তমান গনতান্ত্রিক সরকার এ সেক্টরের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সর্বপ্রথম জাতীয় মৎস্য সপ্তাহের কর্যক্রম ১৯৯৩ সাল থেকে শুরু হয়।

News

" বেশি বেশি মাছ চাষ করি বেকারত্ব দূর করি"

এই স্লোগানকে সামনে রেখে  উপজেলা প্রশাসন মৎস্য অধিদপ্তর, গোদাগাড়ী এর আয়োজনে মৎস্য সপ্তাহ -২০২১উদযাপন (২৮আাগষ্ট থেকে ০৩ সেপ্টেম্বর) সাংবাদিকগণের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদ হল রুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় সভাপতিত্ব করেন, মোঃ জানে আলম, সভাপতি জাতীয় মৎস্য সপ্তাহ- ২০২১ উদযাপন উপজেলা কমিটি ও উপজেলা নির্বাহী অফিসার গোদাগাড়ী, রাজশাহী। বক্তব্য রাখেন জনাব, বরুণ কুমার মন্ডল, সদস্য সচিব, জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন উপজেলা কমিটি ও সিনিয়র উপজেলা মৎস্য অফিসার গোদাগাড়ী, রাজশাহী।

জাতীয় মৎস্য সপ্তাহ- ২০২১ উপলক্ষে জাতীয় মৎস্য সপ্তাহ - ২০২১ উদযাপন উপজেলা কমিটি সপ্তাহব্যপী  বিভিন্ন  কর্মসূচী হাতে নেয়। প্রথম দিন শনিবার ২৮/০৮/২০২১ইং জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উপলক্ষে উপজেলায় মাইকিং এবং ব্যানার, ফেস্টুন এর মাধ্যমে ব্যাপক প্রচার -প্রচারণা ও সাংবাদিকগগের সাথে মতবিনিময় সভা। দ্বিতীয় দিন রবিবার ২৯/০৮/২০২১ইং পোনা অবমুক্তকরণ।তৃতীয় দিন সোমবার প্রান্তিক পর্যায়ের মৎস্যচাষী ও মৎস্যজীবীদের সাথে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক মতবিনিময় ও প্রামাণ্যচিত্র প্রদর্শন। চতুর্থ দিন মঙ্গলবার ৩১/০৮/২০২১ইং মৎস্যচাষীদের মাছ চাষ বিষয়ক বিশেষ পরামর্শ সেবাপ্রদান, পুকুরের মাটি ও পানি পরীক্ষা। পঞ্চম দিন বুধবার ০১/০৯/২০২১ইং মৎস্যচাষীদের প্রশিক্ষণ ও মৎস্য সেক্টরে বর্তমান সরকারের প্রামাণ্যচিত্র প্রদর্শন। ষষ্ঠ দিন বৃহস্পতিবার ০২/০৯/২০২১ইং মৎস্যচাষীদের মাঝে  মৎস্য খাদ্য উপকরণ বিতরণ। সপ্তম দিন শুক্রবার ০৩/০৯/২০২১ইং ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে জেলা উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণের  মতবিনিময় ও মৎস্য সপ্তাহের সমাপনী।  

মৎস্য

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com