এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি: নরসিংদী জেলা প্রতিনিধি,

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২১, ১০:০৭

আপডেট: ২৭ আগস্ট ২০২১, ১০:০৭

৬০৬

শেয়ার:

মনোহরদীতে অফিস উদ্ভোদন ও ব্যবসা উন্নয়ন সভা-২০২১অনুষ্ঠিত"

নরসিংদী জেলাস্থ মনোহরদী উপজেলায় মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর জোনাল অফিস উদ্ভোদন ও ব্যবসা উন্নয়ন সভা-২০২১অনুষ্ঠিত হয়েছে।

News

আজ শুক্রবার (২৭ আগস্ট) মনোহরদীর ঐতিহ্যবাহী মাটির বাসন রেস্টুরেন্টে সভা অনুষ্ঠিত হয়েছে।

মনোহরদী জোনাল অফিস এর এসভিপি এন্ড ইনচার্জ জনাব এইচ এম তৌহিদুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জনাব জি মাওলা লিটন,এম.ডি এন্ড ইনচার্জ ইস্টার্ন রিজিওন, প্রধান কার্যালয়,ঢাকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব ওমর ফারুক ,এস.ই.ভিপি এন্ড ইনচার্জ,ঢাকা সাউথ ডিভিশন।জনাব ইকরাম হোসাইন, জেইভিপি এন্ড ইনচার্জ নরসিংদী সার্ভিস সেন্টার।জনাব মোঃশামসুদ্দিন এ ভিপি মনোহরদী জোনাল অফিস।

উক্ত অনুষ্ঠানে মনোহরদী বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কোম্পানির নিয়োগকৃত কর্মী ও গ্রাহক উপস্থিত ছিলেন। বিমা খাতকে শক্তিশালী করণ টেকসই উন্নয়ন ও কর্মী  বান্ধব একটি মজবুত  সংগঠক তৈরীর বিষয়ে বক্তারা আলোচনা করেন।

অনুষ্ঠান শেষে একজন গ্রাহকের হাতে ৫০০,০০০(পাঁচ লক্ষ টাকার) একটি দলিল হস্তান্তর করা হয়।


সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com