এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বদিউল আলম, উলিপুর প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২১, ১৬:৪৩

আপডেট: ২৬ আগস্ট ২০২১, ১৬:৪৩

২৭৫

শেয়ার:

থেতরাই পানিয়াল ঘাট

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার থেতরাই দরিকিশোর পুর পানিয়াল ঘাট । এ ঘাট দিয়ে চলাচল করে প্রতিদিন শত শত মানুষ। নদীর দুই তীরে অসংখ্য জনবসতি মাঝখানে বিশাল চর। প্রতিদিন নদীপথে চলাচল করতে হয় অসংখ্য মানুষকে ।

News

হাট বাজার সহ অফসিয়াল বিভিন্ন কাজের জন্য আসতে হয় থেতরাই ইউনিয়ন পরিষদ এবং উলিপুরে। কিন্তু নদীর ঘাটে তেমন উন্নয়ন মূলক কাজ না হওয়ায় বর্ষা মৌসুমে ঘাটের চারদিক ভেঙে যায় । যার কারনে মানুষের চলাচলে সমস্যা সৃষ্টি হয়। অন্যদিকে কয়েক দিন আগেও চরে  চাষ হইতো বাদাম, আলুসহ অনেক ধরণের সবজি  । কিন্তু তিস্তা নদীর পানি কিছুটা বৃদ্ধি পাওয়ায় চরটির কিছু অংশ পানিতে ডুবে গেছে নষ্ট হয়ে গেছে অনেক ফসলি জমি। অসহায় হয়ে পরেছে অনেক কৃষক। তাই এলাকার লোকজন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের আবেদন পানি উন্নয়ন বোর্ডের মাধ্যমে আমাদের এই ঘাটের চারদিক বোল্ডার ফেলে এলাকার সকল জনগনকে  নদী পারাপারের সুযোগ করে দেওয়া , নদী ভাঙ্গন ও বন্যা থেকে রক্ষা করা এবং অসহায় মানুষের জন্য সাহায্য সহযোগীতার ব্যবস্থা করা।


ঘাট

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com