এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মনিরুজ্জামান:

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২১, ১৩:৩১

আপডেট: ২৫ আগস্ট ২০২১, ১৩:৩১

১২২৮

শেয়ার:

বিমান বন্দরে প্রবাসীদের ক্ষোভ

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রীতিমতো প্রবাসীদের ক্ষোভ দিন দিন বেড়েই চলছে। সরেজমিনে দেখা যায়, কয়েকজন প্রবাসী কে মাথায় করে লাগেজ এবং কার্টুন নিয়ে বের হতে।

News

বর্তমান সময়ে  দেশের অর্থনিতি তে প্রবাসীদের অক্লান্তভাবে পরিশ্রমের কারনে দেশের ভাগ্যের  চাকা সচল রয়েছে, আমরা শিক্ষিত সমাজ তাই দেখতে পাই।

একজন প্রবাসী মানে যে কামলা তা নয়, একজন ডাক্তার, ইন্জিনিয়ার,প্রফেসর সকল পেসার মানুষ প্রবাসী হতে পারে, কিন্তু  এসকল পেসার মানুষ শত শত কোটি টাকা উপার্জন করে মাত্র ২- ৩ টি লাগেজ অথবা কাটুন নিয়ে নিয়ে আসতে হয় মাথায় করে

প্রবাসী মোঃআবু কালাম বলেন  সরকারের কাছে আমাদের কিছুই চাওয়ার  নেই, আমরা শুধু চাই একটু নিয়ম নিতি। আমি অনেক দেশে ঘোরাঘুরি করেছি আমার দেখামতে কোন দেশেই প্রবাসীরা মাথায় করে পার্কিংয়ে লাগেজ বহন করে এ আজও দেখিনি। নাম প্রকাশ করতে ইচ্ছুক কয়েকজন  আনসার বাহিনীর সাথে কথা বলতে চাইলে তারা সাংবাদিকদের এরিয়ে যান।


বিমান বন্দর

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com