এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আব্দুল আহাদ চুনারুঘাট প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২১, ২৩:৪৪

আপডেট: ১৭ আগস্ট ২০২১, ২৩:৪৪

৪৬ ৯০৮

শেয়ার:

চুনারুঘাট প্রশাসন হতে ১ লক্ষ ৩০ হাজার টাকা সহায়তা প্রদান

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুর রেলওয়ে গেইট এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জনের পরিবারে ও মুমূর্ষু অবস্থায় চিকিৎসারত ১ জন কে সহায়তা দিলো চুনারুঘাট উপজেলা প্রশাসন।

News

মঙ্গলবার (১৭ আগস্ট) দিনে উপজেলা সহকারী কমিশনার ভূমি মিল্টন চন্দ্র পাল ও স্থানীয় চেয়ারম্যান ফজলুল হক তরফদার সবুজ উপস্থিত থেকে এই সহায়তা প্রদান করেন।

জানা যায়, শায়েস্তাগঞ্জ উপজেলার নসরতপুর রেলওয়ে গেইট এলাকায় ঢাকা সিলেট মহাসড়কে মালবাহী ট্রাক ও যাত্রীবাহী সিএনজির সংঘর্ষে ৬ জন নিহত হয়।

সোমবার (১৬ আগস্ট) সকাল পৌনে আটটায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সবাই শায়েস্তাগঞ্জ প্রাণ আরএফএল কোম্পানির সাধারণ শ্রমিক ছিলো। আজ নিহতদের বাড়িতে উপস্থিত হয়ে পরিবারের সদস্যদের প্রতি সহমর্মিতা পোষণ করে উপজেলা প্রশাসন। এবং জেলা প্রশাসক ইশরাত জাহানের নির্দেশনায় নিহত ৬ জনের পরিবার প্রতি ২০ হাজার টাকা এবং ৩০ কেজি চাল এবং আহত ১ জনের পরিবারকে ১০ হাজার টাকা ও ৩০ কেজি চাল। সর্বমোট ১ লক্ষ ৩০ হাজার টাকা এবং ২১০ কেজি চাল তাৎক্ষণিক সহায়তা প্রদান করা হয়।


সহায়তা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com