এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ আলম, রাজশাহী জেলা প্রতিনিধি :

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২১, ১৯:২১

আপডেট: ১৬ আগস্ট ২০২১, ১৯:২১

৬৫৬

শেয়ার:

পৌরসভার হোল্ডিং ট্যাক্স ব্যাংকের মাধ্যমে গ্রহণ

বর্তমান যুগ তথ্য -প্রযুক্তির যুগ। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশ আজ এগিয়ে চলছ। তারই ধারাবাহিকতায় গোদাগাড়ী পৌরসভাকে একটি ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে গোদাগাড়ী পৌরসভার হোল্ডিং ট্যাক্সের টাকা ব্যাংকে জমাদান কর্যক্রম এর শুভ উদ্বোধন হয়েছে আজ দুপুর ১ঃ০০টায়।

News

হোল্ডিং ট্যাক্সের টাকা ব্যাংকে জমা দেওয়ার কার্যক্রম এর শুভ উদ্বোধন  করেন গোদাগাড়ী পৌরসভার সম্মানিত মেয়র জনাব, মোঃ ওবায়দুল্লাহ (ভারপ্রাপ্ত)  । এ সময় আরও উপস্থিত ছিলেন জনাব, মোঃ সারোয়ার জাহান মুকুল, সচিব (ভারপ্রাপ্ত), ১নং ওয়ার্ড কাউন্সিলর জানাব, মোঃ আব্দুল জাব্বার, ৩নং ওয়ার্ড কাউন্সিলর জানাব, মোঃ মনিরুল ইসলাম মুনি, ১,২ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ২ং প্যানেল মেয়র মিসেস  ফজিলাতুন্নেছা, ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও ৩ নং প্যানেল মেয়র জনাব, মোঃশহিদুল ইসলাম, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর জানাব, এমদাদুল হক মুকুল, ৪,৫ ও ৬নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা  কাউন্সিলর জাহানারা খাতুন লাকী সহ পৌরসভার অন্যান্য সদস্যবৃন্দ।পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র জনাব,মোঃ ওবায়দুল্লাহ বলেন, আমারা গোদাগাড়ী পৌরসভারাকে একটি মডেল পৌরসভা হিসেবে  গড়ার লক্ষ্যে  ও পৌরবাসীর সুবিধার কথা  বিবেচনা করে  হোল্ডিং ট্যাক্স এখন থেকে  উত্তরা ব্যাংক মহিশালবাড়ী শাখা ও ইসলামী ব্যাংক গোদাগাড়ী শাখায় জমা দেওয়ার জন্য সকল প্রক্রিয়া সম্পূর্ণ করেছি।  পৌরসভার ৯টি ওয়ার্ডকে দুইটি ভাগে বিভক্ত করেছি।  ১,২,৩ ও ৪ নং ওয়ার্ডের নাগরিকগণ মহিশালবাড়ী বাজার উত্তরা ব্যাংক এর শাখায় ও ৫,৬,৭,৮ও ৯ নং ওয়ার্ডের নাগরিকগণ  ইসলামী ব্যাংক, গোদাগাড়ী শাখায় হোল্ডিং ট্যাক্সের টাকা পরিশোধ করতে পরবে। 





ট্যাক্স

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com