এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ১৪ আগস্ট ২০২১, ১৪:৩৬

আপডেট: ১৪ আগস্ট ২০২১, ১৪:৩৬

৪৮ ১২৫০

শেয়ার:

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি পুলিশ বহিরাগত কর্মীদের হাতে মিনি-ছাতা, ঠান্ডা পানি বিতরণ করছেন

গতকাল শুক্রবার (১৩ আগস্ট) আবুধাবি পুলিশ হ্যাপিনেস প্যাট্রোল গ্রীষ্মের প্রচণ্ড গরমে ঘাম ঝরানো বহিরাগত শ্রমিকদের জন্য মিনি-ছাতা এবং ঠান্ডা পানির বোতল তুলে দিচ্ছে।

News

ক্রমবর্ধমান তাপমাত্রার মধ্যে রাজধানীতে শ্রমিকদের সান্ত্বনা দেওয়ার জন্য আবু ধাবি পুলিশের ট্রাফিক ও প্যাট্রোলস অধিদপ্তর শিরোনামে মানবিক উদ্যোগটি গ্রহণ  করেছে । আমরা তাদের কষ্ট ভোগ করি পুলিশ 

টহলগুলি শহরে ঘুরে ঘুরে পানি , দুধ এবং মিনি-ছাতা নীল-কলার কর্মীদের পাবলিক পার্ক এবং বাগান এবং কৃষকদের হাতে তুলে দেয়।  এই উদ্যোগটি সমাজের সকল সদস্যদের নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিত করতে আবুধাবি পুলিশের সামাজিক ভূমিকা বাড়ানোর চেষ্টা মাত্র 

আবুধাবি পুলিশ জানিয়েছে, "এই অভিযানের লক্ষ্য হল প্রচেষ্টাকে স্বীকৃতি দেওয়া এবং কঠিন পরিস্থিতিতে যারা কাজ করছে এবং যারা বাইরের জায়গায় গরম তাপমাত্রা সহ্য করে তাদের নিরাপত্তা নিশ্চিত করা।"  "এটি কর্মীদের প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম সরবরাহ করার লক্ষ্য   যখন তাদের তাপ নিশ্চিত করা, সানস্ট্রোক এবং গ্রীষ্মের অন্যান্য অসুস্থতার ঝুঁকি থেকে রক্ষা করে তাদের সুরক্ষা নিশ্চিত করা হয়।"

আল আইনেও অনুরূপ উদ্যোগ চালু করা হয়েছে, মাদকবিরোধী বিভাগ 'মেক ইট কুল টু দিম' ড্রাইভ চালু করেছে, যার অধীনে গার্ডেন সিটিতে শ্রমিক এবং কৃষকদের মধ্যে ছাতা এবং ঠান্ডা পানির পাত্রে বিতরণ করা হয়েছে।



সেবা প্রদান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com