এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বরিশাল ব্যুরো প্রধান:

প্রকাশিত: ১২ আগস্ট ২০২১, ১৬:৩৫

আপডেট: ১২ আগস্ট ২০২১, ১৬:৩৫

৬৫২

শেয়ার:

বরিশালে মেট্রোপলিটন ও রেঞ্জ কমিটির বার্ষিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক এর কেন্দ্রীয় কমিটির সাথে বরিশাল মেট্রোপলিটন ও রেঞ্জ কমিটির বার্ষিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

News

আজ বৃহস্পতিবার, ১২ আগস্ট ২০২১ খ্রিঃ বেলা ১৪:৩০ ঘটিকায় চলমান কোভিড মহামারী ও লকডাউনে  বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক এর রুটিনমাফিক কার্যক্রমের ধারা অব্যাহত রাখা, নারী অফিসারদের দক্ষতা বৃদ্ধি, কর্মপরিবেশের উন্নয়ন, কর্মক্ষেত্রে চ্যালেঞ্জ সমূহ চিহ্নিত করা ও কোভিড-১৯ এর প্রভাব মোকাবেলার জন্য বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক এর কেন্দ্রীয় কমিটির সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে  বরিশাল মেট্রোপলিটন ও রেঞ্জ কমিটির বার্ষিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত ভার্চুয়ালি  সভায় সভাপতিত্ব করেন, ডিআইজি (প্রটেকশন  এন্ড প্রটোকল),  স্পেশাল ব্রাঞ্চ,  বাংলাদেশ পুলিশ ও   সভাপতি বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক জনাব আমেনা বেগম বিপিএম মহোদয়।


সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com