এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মেহেদী হাসান আটোয়ারী প্রতিনিধি:

প্রকাশিত: ১০ আগস্ট ২০২১, ১৭:৩৪

আপডেট: ১০ আগস্ট ২০২১, ১৭:৩৪

২২ ৩৪৭

শেয়ার:

আটোয়ারীতে প্রধান মন্ত্রীর উপহার হসপিটালে এম্বুলেন্স প্রদান

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পেল মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদানকৃত একটি নতুন এম্বুল্যান্স।

News

এ উপলক্ষে মঙ্গলবার (১০ আগষ্ট) দুপুরে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডাঃ মো: হুমায়ুন কবিরের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন এম্বুল্যান্সের চাবি হস্তান্তর ও উদ্বোধন ঘোষনা করেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: মজাহারুল হক প্রধান।

পরে কমপ্লেক্সের হলরুমে স্বাস্থ্য বিধি মেনে স্বল্প পরিসরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিষদের চেয়ারম্যান মো: তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান।উপস্হিত ছিলেন অনান্য নেতা কর্মিগণ।

উল্লেখ্য যে, করোনার এই চলমান পরিস্থিতিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স খুবই গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছেন। ৫০ শয্যা এই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিদিন শত শত রোগি চিকিৎসা নিয়ে থাকেন। আরো উন্নত চিকিৎসার জন্য রোগীদের রংপুর বা ঢাকাও যেতে হয়। কিন্তু বেসরকারি এম্বুল্যান্সে রোগীদের হতে হয় হয়রানির শিকার এবং গুনতে হয় মোটা অংকের টাকা। কিন্তু এখন আর সরকারি এম্বুল্যান্সে তাদের হয়রানির শিকার হতে হবেনা। রাতদিন ২৪ ঘন্টাই সেবা পাবেন রোগীরা। তাছাড়া পুরাতন এম্বুল্যান্সের চেয়ে এই নতুন এম্বুল্যান্সে রয়েছে জুরুরি অক্সিজেন সহ সব অত্যাধুনিক ব্যবস্থা। তাই এই নতুন এম্বুল্যান্সটি উপজেলার চিকিৎসা সেবার জন্য যেন আশীর্বাদ সরুপ পেল উপজেলা বাসী। প্রধানমন্ত্রীর উপহার নতুন এই এম্বুল্যান্সটি পেয়ে উপজেলা বাসী অনেক আনন্দিত।


এম্বুল্যান্স

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com