এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৬ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ আলম রাজশাহী প্রতিনিধি:

প্রকাশিত: ০৩ আগস্ট ২০২১, ১৫:৪০

আপডেট: ০৩ আগস্ট ২০২১, ১৫:৪০

৬৬৫

শেয়ার:

রাজশাহীতে দুস্থ্য, অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী , জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে করোনায় ক্ষতিগ্রস্ত, গরীব, অসহায়,দুস্হ্য,কর্মহীন দিনমজুর, মানুষের মাঝে রাজশাহী সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র, জনাব, এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন তার ব্যক্তিগত উদ্যোগে ৩ (তিন)দিন ব্যাপী রাজশাহী মহানগরীতে ১২ হাজার ২২০জন গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য তুলে দেন।

News

করোনা চলাকালে মানুষ যাতে খাদ্য সংকটে না থাকে সেজন্য মেয়র  মহোদয় প্রতিটি  পরিবারকে ১০ কেজি চাল ও ১কেজি ডাল প্রদান করে। স্বাস্থ্যবিধি মেনে রাজশাহী জেলা শিল্প কলা একাডেমীর সামনে থেকে রাজপাড়া থানা এলাকায় ২ হাজার ৬৩০ জনকে ও রাজশাহী কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজ মাঠে বোয়ালিয়া থানা (পশ্চিম)  এলাকার২৩২০ জনকে, রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল  মাঠ থেকে ২৯৪০ জনকে  মুক্তি যুদ্ধ  স্মৃতি স্টেডিয়ামে ২০১০ জনকে এবং শারিরীক শিক্ষা কলেজ মাঠ থেকে ২৩২০ জনকে খাদ্য সামগ্রী বিতরণ করেন। করোনা সংক্রমণের শুরু থেকেই সরকারি সহায়তা সুষ্ঠুভাবে বিতরণের পাশাপাশি ব্যাক্তিগত উদ্যোগে  এভাবে দফায় দফায় তিনি  মানুষকে খাদ্য ও অর্থ দিয়ে আসছেন।  


খাদ্য

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com