এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নাজমুল হাসান

প্রকাশিত: ৩০ জুলাই ২০২১, ১৫:০২

আপডেট: ৩০ জুলাই ২০২১, ১৫:০২

৬২১

শেয়ার:

খোকসা অনলাইন প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

কুষ্টিয়ার খোকসা অনলাইন প্রেসক্লাবের ৪ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আহবায়ক মোঃ নাহিদুজ্জামান (শয়ন) এবং সদস্য সচিব মোঃ নাজমুল হাসান সহ যুগ্ম আহবায়ক মোঃ জাহাঙ্গীর পারভেজ ও যুগ্ম আহবায়ক মোঃ মিজানুর রহমান, মোট ৪ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

News

কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের সভা কক্ষে এক সাধারণ সভায় গতকাল বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিজয় নিউজের নির্বাহী সম্পাদক এ্যাড: রফিকুল ইসলাম সবুজ। সভায় কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সংযোগ২৪.কমের সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক সূত্রপাতের ভারপ্রাপ্ত সম্পাদক শেখ নাজমুল হোসেন এর উপস্থিতিতে তাদের নাম উল্লেখ করে ঘোষণা করে ৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করে। এ কমিটি আগামী ৩ মাসের মধ্যে সাধারন সভা আহবান করে একটি গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে নিয়মিত কমিটি গঠন করবেন বলে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।


অনলাইন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com