এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মনিরুজ্জামান হোমনা(কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশিত: ২৫ জুলাই ২০২১, ০৭:২৯

আপডেট: ২৫ জুলাই ২০২১, ০৭:২৯

৫৫৪

শেয়ার:

মানবিক কাজের জন্য প্রসংশায় ভাছেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি মহিউদ্দিন ভুইঁয়া

দেশে চলমান লকডাউন শুরু থেকে মানবিক সাহায়্য করে যাচ্ছেন ঝগড়ার চরের মহিউদ্দিন ভুইঁয়া এবং তা এখন পর্যন্ত বহাল রেখেছেন।

News

কুমিল্লা জেলার (হোমনা-তিতাস) কুমিল্লা -২ আসনের এম পি সেলিমা আহমাদ এর নির্দেশনায় নিজ খরচে পকেটের জমানো টাকা দিয়ে গরিব দুখি মানুষের দুঃখ লাগবের চেষ্টায় এই কাযক্রম অভ্যাহত রেখে প্রসংশায় ভাসছেন বলে গুন গুনাগুন সোনা যায়।মহিউদ্দিন ভূইয়ার সাথে যোগাযোগ করে যানাযায় তিনি যতদিন লক ডাউন  থাকবে ততদিন এই কার্যক্রম চালিয়ে যাবেন বলে জানান।বর্তমানে ৫০ জনকে চাল,ডাল সেমাই চিনি,সহ নগদ প্রায় আনু মানিক  ২০ হাজার টাকা সাহায্য প্রদান করেন।

করোনা কালিন সময়ে মানবিক কাজে মানুষকে সাহায্য সহোযোগিতা করে গ্রাম গঞ্জে রীতিমতো প্রসংশার নৌকায় ভাসছেন ঝগড়ার চরের কৃতিসন্তান হোমনা উপজেলার যুবীগের বর্তমান  সহ-সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধার সন্তান মনবিক বীর মহিউদ্দিন ভুইঁয়া।


সাহায়্য

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com