এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ভোরের আলো ডেক্স

প্রকাশিত: ২৩ জুলাই ২০২১, ২১:০৫

আপডেট: ২৩ জুলাই ২০২১, ২১:২৫

৭৫৭

শেয়ার:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পাকিস্তানের প্রধানমন্ত্রীকে আম উপহার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের জন্য এক হাজার কেজি বাংলাদেশের প্রসিদ্ধ রংপুরের ‘হাড়িভাঙা’ আম উপহার হিসেবে পাকিস্তানে পাঠিয়েছেন। শুক্রবার পররাষ্ট্র মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

News

প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার এ আমগুলো কোরবানির ঈদের দিনে পাকিস্তানের প্রধানমন্ত্রীর কার্যালয়ের রাষ্ট্রাচার কর্মকর্তার কাছে ইসলামাবাদে বাংলাদেশ হাইকমিশনের পক্ষ থেকে হস্তান্তর করা হয়।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ শুভেচ্ছা উপহার পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের পক্ষ থেকে ধন্যবাদের সঙ্গে গৃহীত হয়। শেখ হাসিনার এ উপহার মুসলিম দু’দেশের সম্পর্কের ক্ষেত্রে একটি বিশেষ নজির হিসেবে বিবেচিত।

উল্লেখ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর আগে ভারতের প্রধানমন্ত্রীকে হাড়িভাঙা আম উপহার পাঠিয়েছিলেন।


উপহার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com