এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার -ঃ

প্রকাশিত: ২০ জুলাই ২০২১, ২১:০৪

আপডেট: ২০ জুলাই ২০২১, ২১:০৪

৫৮১

শেয়ার:

বানিয়াচংয়ে পত্রিকা হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ।

হবিগঞ্জের বানিয়াচংয়ে পত্রিকা হকারদের ঈদ উপহার দিলেন জাতীয় দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি ও হবিগঞ্জের সংবাদ নিউজ পোর্টালের সম্পাদক সাংবাদিক নজরুল ইসলাম তালুকদার।

News

মঙ্গলবার (২০ জুলাই) বিকাল ৩.ঘটিকার সময় বানিয়াচং উপজেলা রোডে অবস্থিত হকারদের অস্থায়ী কার্যালয়ে হকার সমিতির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরীর মাধ্যমে হকারদের মাঝে ওই ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় হকারদের উদ্দেশ্যে সাংবাদিক নজরুল ইসলাম তালুকদার বলেন,সংবাদ পত্রের দরিদ্র হকাররাও আমাদের সাংবাদিক পরিবারের সদস্য হিসেবে যুগ যুগ ধরে কাজ করে যাচ্ছে।তাই আপনাদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে আমার পক্ষ থেকে আপনাদের জন্য আমার সামান্য উপহার।সময় স্বল্পতার কারণে বড় পরিসরে আপনাদের জন্য কিছুই করতে পারিনি।তবে পরবর্তীতে আরো ভালো মানের ঈদ উপহার প্রদানের প্রতিশ্রুতি দেন তিনি।

ঈদ উপহার বিতরণকালে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন,দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার স্টাফ রিপোর্টার সুজন মিয়া,হবিগঞ্জের সংবাদ নিউজ পোর্টালের প্রতিনিধি মোবাশ্বির আহমেদ,সাজ্জাত বিন লাল প্রমূখ।


উপহার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com