এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৭ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১, ২১:১০

আপডেট: ১৯ জুলাই ২০২১, ২১:১০

৫৫০

শেয়ার:

অসহায় দুঃস্থ ও নিম্ন ধ্যবিত্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ঈদুল আজহাকে সামনে রেখে করোনা মহামারীতে বেকার হয়ে পড়া অসহায় দুঃস্থ ও নিম্ন মধ‍্যবিত্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে বন্ধুত্ব অমর নামের সাতক্ষীরা এসএসসি-৯৭ ও এচসএসসি ৯৯ ব্যাচের বন্ধুরা।

News

সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাব ও সদর উপজেলা পরিষদ চত্বরে উক্ত খাদ্য
সামগ্রী বিতরনের উদ্বোধন করেন, প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু।
এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সাধারন সম্পাদক মাহমুদ আলী সুজন, প্রেসক্লাবের সাবেক সভাপতি আনিসুর রহিম, দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জিএম নুর ইসলাম, সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্য রিয়াজ আহমেদ রাজ, দিদারুল আলম, রেজা আল আমিন শুভ, মুহাসিন রেজা, ডাঃ সঞ্জিব সরদার, জিয়ারুল ইসলাম প্রমুখ।
সংগঠনটির নেতাকর্মীরা এ সময় জানান, সংগঠনটি করোনা মহামারিতে দেশ বাঁচানোর যুদ্ধে সরকারের পাশে থেকে সাতক্ষীরা জেলায় তাদের সেবা কার্যক্রম অব্যাহত রেখেছে। সংগঠনের পক্ষে ইতিমধ্যে মূল্যবান ঔষধ, বিপুল পরিমান মাস্ক, প্রয়োজনীয় অক্সিমিটার ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। এছাড়া সংগঠনটি সাতক্ষীরা সিভিল সার্জনের মাধ্যমে জনস্বার্থে ওপেন প্লাটফর্মে টেলিমেডিসিন সেবা প্রদান করছে। 


উপহার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com