এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ ডিসেম্বর ২০২১ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১, ১০:১৫

আপডেট: ১৯ জুলাই ২০২১, ১০:১৫

১১৩

শেয়ার:

সাতক্ষীরায় বয়স্ক ভাতার টাকা পেতে ভোগান্তি চরমে

"সাতক্ষীরায় বয়স্ক ভাতাভোগিদের ভাতা প্রাপ্তিতে ভোগান্তি চরমে। সমাজসেবা অফিসে ধরনা দিলেও মিলছে না সমাধান। জেলায় ৪৬০৯ জন বয়স্ক ভাতার আওতাভুক্ত ব্যক্তির মোবাইলের নগদ এ্যাকাউন্টে ভাতার টাকা পাওয়ার কথা থাকলেও পাইনি অনেকেই।

News

ভাতাভোগি সাতক্ষীরা পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা মো. মমিন সরদার জানান, গত  ৬ মাসের মোট তিন হাজার টাকা নগদ এ্যাকাউন্টে আসার কথা থাকলেও আজও সে টাকা পাননি। বিগত এপ্রিল, মে ও জুন মাসের টাকা পেলেও পাননি ।পূর্বের ছয় মাসের টাকা। এ বিষয়ে সাতক্ষীরা শহর সমাজ সেবা অফিসে গেলেও কোন সমাধান পাননি।

একই ভোগান্তির শিকার উক্ত গ্রামের নাবি বেগম, খলিল উদ্দিনসহ আরো অনেকে জানান, প্রথম থেকে এখনো পর্যন্ত তাদের নগদ আইডিতে কোন এসমএস বা টাকা আসেনি। এবিষয়ে শহর সমাজ সেবা অফিসে কয়েকবার গেলেও তারা প্রতিবারই টাকা পাবে বলে আশ্বাস দেয় কিন্তু টাকা আসছেনা।
খোঁজ নিয়ে জানাযায়, সাতক্ষীরা পৌর এলাকার অনেকেই টাকা না পেয়ে প্রতিদিনই ধরনা দিচ্ছে শহর সমাজ সেবা অফিসে। কিন্তু মিলছে না সমাধান।

শহরের মুনজিতপুরের জরিনা খাতুন, কাটিয়ার শাহানা বেগম, ইটাগাছার খাদিজা খাতুন, রহিমা বেগমসহ অনকেই বসে আছে তাদের ভাতার টাকা না পাওয়ার অভিযোগ নিয়ে। এসময় তারা বলেন, গত ছয় থেকে সাত মাসে তাদের মোবাইলের নগদ এ্যাকাউন্টে কোন টাকা ঢুকেনি। তাই প্রায় এই অফিসে খোজ নিতে আসি।

তারা আরো বলেন, আমরা আসলে কর্মকর্তারা বলে কিছুদিনের মধ্যে টাকা আসবে। কিন্তু আসে না।
সাতক্ষীরা শহর সমাজ সেবা কর্মকর্তা মিজানুর রহমান জানান, সাতক্ষীরা পৌর এলাকার ৪৬০৯ জন বয়স্ক ভাতার টাকা পাচ্ছে। কিন্তু অনেকেই বলছে টাকা আসেনি তাদের বিষয়টি আমরা দেখছি। ঢাকা সমাজ সেবা অধিদফতর কর্যালয়ের সার্ভারের সমস্যা হতে পারে। যারা টাকা পাইনি তাদের তালিকা করে ঢাকায় পাঠানো হয়েছে আশাকরি খুব দ্রুতই এর সমাধান হয়ে যাবে।"  


ভোগান্তি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com