এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ ডিসেম্বর ২০২১ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধি:

প্রকাশিত: ১৮ জুলাই ২০২১, ২০:৩০

আপডেট: ১৮ জুলাই ২০২১, ২০:৩০

১০৬

শেয়ার:

বোয়ালমারীতে ৮৩ বছরের অসহায় বৃদ্ধার পাশে খাদ্য সামগ্রী নিয়ে হাজির পুলিশ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত ফইজউদ্দিন শেখের স্ত্রী ৮৩ বছর বয়াসী রুপবান বেওয়ার পাশে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হলেন থানা পুলিশ।

News

তার ভোটার আইডি কাডের জন্ম তারিখ অনুযায়ী তার বর্তমান বয়স ৮৩ বছর। তার এক ছেলে পাঁচ মেয়ে। তার স্বামী গত ২০ বছর আগে মারা যান। এতো বয়স হলেও তিনি কোন  সরকারি ভাতা পাননি। সরকারি খাস জমিতে বসবাস করেন তিনি। টাকার অভাবে ওষুধও জোটে না তার কপালে। তার ছেলে দিন মুজুরী। কোন মতে সংসার চালায়।

ফরিদপুর পুলিশ সুপার মো.আলিমুজ্জামান, (বিপিএম সেবা) এই বৃদ্ধার খবর পেয়ে খাদ্য সামগ্রী বোয়ালমারী থানায় পাঠিয়ে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলমকে নির্দেশ দেন রুপবান বেওয়ার বাড়িতে খাদ্য পাঠানোর জন্য এবং তার খোজ নেওয়ার জন্য। রবিবার (১৮ জুলাই) দুপুরে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম রুপবান বেওয়ার বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন। হাজির হয়ে রুপবান বেওয়ার হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।এ সময় সাতৈর ইউনিয়নের চেয়ারম্যান মো. মুজিবুর রহমান রুপবান বেওয়াকে অল্প সময়ের মধ্যে বয়স্ক ভাতা দেওয়া আশ্বাস দেন।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, রুপবান বেওয়ার ভাগ্যে এখনো বয়স্ক ভাতার কার্ড জোটেনি এই সংবাদ  ফরিদপুর পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, (বিপিএম সেবা) স্যার জানতে পেরে তিনি নিজে খাদ্য সামগ্রী পাঠান এবং আমরা ও ইউপি চেয়ারম্যানসহ তার বাড়িতে উপস্থিত হয়ে খাদ্য সামগ্রী রুপবান বেওয়ার হাতে তুলে দেই।


খাদ্য

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com