এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধি:

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১, ১৩:৪৩

আপডেট: ১৭ জুলাই ২০২১, ১৩:৪৩

৩১৩

শেয়ার:

বোয়ালমারীর দাদপুরে ১৫ ৯০ টি পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের ১৫৯০ টি পরিবার ঈদুল আযাহা উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার ১০ কেজি করে চাল পেয়েছেন।

News

১৫৯০ টি পরিবারের মধ্যে ১৩৮০ টি পরিবারকে ভিজিএফ এবং ২১০ টি পরিবারকে করোনা উপলক্ষ্যে মানবিক সহায়তা দেওয়া হয়। শনিবার (১৭ জুলাই)সকাল ৯টা থেকে  দাদপুর ইউনিয়ন পরিষদ চত্বরে স্বাস্থবিধি মেনে এ সকল চাল বিতরন করা হয়। চাল বিতরনের সময় উপস্থিত ছিলেন, দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন, সংরক্ষিত মহিলা মেম্বর রেখা পারভীন, ইউপি সচিব আ. হালিম প্রমুখ।

চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন বলেন, আমার ইউনিয়নের গরীব ও অসহায়দের মধ্যে ভিজিএফ ও মানবিক সহায়তা হিসেবে ১৫৮০ টি পরিবারকে ১০ কেজি করে চাল দেওয়া হচ্ছে। আমি নিজে উপস্থিত থেকে এ সকল চাল বিতরন করছি।


উপহার খাদ্য

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com