এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আশরাফুল ইসলামঃ বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১, ১৬:১১

আপডেট: ১৩ জুলাই ২০২১, ১৬:১১

৭৬৫

শেয়ার:

নিজের লেখা বই উপহার দিলেন সহকারী কমিশনার (ভূমি) সুমন জিহাদী

নওগাঁর বদলগাছীতে সহকারী কমিশনার (ভূমি) সুমন জিহাদী সাংবাদিক সংস্থা বদলগাছী নওগাঁ’কে তাঁর নিজের লেখা কয়েকটি বই উপহার দেন।

News

সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দ সুমন জিহাদীর কার্যালয়ে তাঁর সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলে তাঁর ছাত্র জীবন ও বাস্তব জীবনের অনেক অভিজ্ঞতার বর্ণনা দেন। তুলে ধরেন তাঁর কমমর্য় জীবনের বাস্তব কিছু স্মৃতি ও ঘটনা। সাংবাদিক সংস্থা বদলগাছী’র নেতৃবৃন্দের হাতে তাঁর ছাত্র জীবন ও কর্মজীবনে লেখা কয়েকটি বই তুলে দেন। অপর দিকে দৈনিক প্রথম আলো, দৈনিক যুগান্তর ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার সম্পাদকীয় ও উপ-সম্পাদকীয় কলামে প্রকাশিত বিভিন্ন বিষয়বস্তু সম্পর্কে আলোচনা করেন এবং প্রকাশিত লেখা গুলোর কপি হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সংস্থা বদলগাছী’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, সহ-সভাপতি এনামুল কবীর এনাম, সাঃ সম্পাদক শহীদুল ইসলাম, অর্থ সম্পাদক ফিরোজ হোসেন ও দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ। 



বই উপহার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com