এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ০২ জুলাই ২০২১, ২১:৪২

আপডেট: ০২ জুলাই ২০২১, ২১:৪২

৭৫৩

শেয়ার:

সংযুক্ত আরব আমিরাতের নাগরিকদের বাংলাদেশে ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছে।

সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশে করোনাভাইরাস বৃদ্ধি পাওয়া কারণে নিজেদের নাগরিকদের কে ভ্রমণ করতে নিষিদ্ধ করেছে। বাংলাদেশ সহ সে সকল দেশে আমিরাতের নাগরিকদের ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছে কর্তৃপক্ষ।

News

পররাষ্ট্র ও আন্তর্জাতিক সহযোগিতা মন্ত্রনালয় এবং জাতীয় জরুরী সঙ্কট ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ (এনসিইএমএ) ঘোষণা করেছে যে সংযুক্ত আরব আমিরাতের নাগরিকদের ভারত, পাকিস্তান, বাংলাদেশ, নেপাল, শ্রীলঙ্কা, ভিয়েতনাম, নামিবিয়া, জাম্বিয়া , কঙ্গো, উগান্ডা, সিয়েরা লিওন, লাইবেরিয়া, দক্ষিণ আফ্রিকা এবং নাইজেরিয়া গণতান্ত্রিক প্রজাতন্ত্র এই সকল দেশে ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

তবে উল্লিখিত দেশগুলিতে সংযুক্ত আরব আমিরাতের কূটনৈতিক মিশন; জরুরী চিকিত্সা ক্ষেত্রে; সরকারি প্রতিনিধিদল; এবং পূর্বে অনুমোদিত ব্যবসায় এবং প্রযুক্তিগত প্রতিনিধিদলের পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী ভ্রমনের অনুমতি থাকবে।


ভ্রমণ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com