এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নাজমুল হাসান কুষ্টিয়া

প্রকাশিত: ১৭ জুন ২০২১, ১৮:২৮

আপডেট: ১৭ জুন ২০২১, ১৮:২৮

৯৬৯

শেয়ার:

জসিম হত্যার বিচার দাবিতে মানববন্ধন

খোকসায় জসিম হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। নিহতের পরিবার ও এলাকাবাসী এসব কর্মসূচি পালন করে।

News

আজ বৃহস্পতিবার (১৭) জুন খোকসা বাস স্ট্যান্ডের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পরে মানববন্ধনকারীরা ফাঁসির দাবিসংবলিত প্লাকার্ড উঠিয়ে বিক্ষোভ মিছিল করে। 

মিছিলটি বিভিন্ন সড়ক ঘুরে বাস স্ট্যান্ড  সামনে অবস্থান নেয়। এ সময় তারা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে বিভিন্ন ধরনের শ্লোগান দেয়। 

উল্লেখ্য, পূর্বশত্রুতার জের ধরে গত ১৫ জুন খোকসা উপজেলার খোকসা ইউনিয়ন রতনপুর গ্রামে মাছ চুরির অভিযোগ এনে পিটিয়ে নৃশংসভাবে কৃষক জসিম (৩০) নামে এক যুবককে হত্যা করে প্রতিপক্ষের লোকজন।

এ ঘটনায় নিহত জসিমের পরিবার বাদী হয়ে খোকসা থানায় চেয়ারম্যান ও তার ছেলে,ভাতিজা নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেছেন।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান জানান, এ বিষয়ে একটি  হত্যা মামলা পেয়েছি,  এই পর্যন্ত ২ জনকে আটক করা হয়েছে ও গ্রেফতারের চেষ্টা চলছে।


মানববন্ধন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com