এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ৩১ মে ২০২১, ১৭:৪৯

আপডেট: ৩১ মে ২০২১, ১৭:৪৯

৪৫০

শেয়ার:

সাতক্ষীরা টাউন গালর্স হাইস্কুলে ৭১ লক্ষ ২৫ হাজার টাকা ব্যয়ে একাডেমিক ভবন নির্মাণ

সাতক্ষীরা টাউন গালর্স হাইস্কুলের চারতলা ভিত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

News

সোমবার (৩১ মে) বেলা ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে সাতক্ষীরা টাউন গালর্স হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উজ্জল কান্তি সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফলক উন্মোচন করে একাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের আমলে করোনাসহ বিভিন্ন দূর্যোগের মধ্যেও দেশের উন্নয়ন কর্মকান্ড থেমে নেই। দেশ ও দেশের জনগণের সার্বিক উন্নয়ন ও কল্যাণে এবং ভাগ্যোন্নয়নে জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। গত কয়েক বছরে সাতক্ষীরা সদরে শিক্ষা প্রতিষ্ঠানের প্রচুর ভবন নির্মাণ করা হয়েছে এবং অনেক ভবনের নির্মাণ কাজ চলমান রয়েছে। তিনি আরো বলেন, শিক্ষকরা হল সমাজে অধিক সম্মানের পাত্র। বর্তমান সরকারের আমলে
উন্নয়ন কর্মকান্ড মানুষের সামনে তুলে ধরতে শিক্ষকদের প্রতি আহবান জানান। করোনাকালীন সময়ে স্বাস্থ্য বিধি মেনে দেশের উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে।”

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সাতক্ষীরা’র প্রকৌশলী এম.এম.এ জায়েদ বিন গফুর, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহিদুর রহমান, সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, সাতক্ষীরা টাউন গালর্স হাইস্কুলের সহকারী শিক্ষক মো. আনোয়ার হোসেন, মো. আফজাল হোসেন, দুলাল চন্দ্র ঘোষ, শেখ আলমগীর রহমান, সিদ্দিকুজ্জামান, ইমাম উদ্দীন আহম্মদ, হীরা লাল সরকার প্রমুখ।

“রাজস্ব বাজেটের (কোড নং-৭০১৬)” শীর্ষক প্রকল্পের আওতায় সাতক্ষীরা টাউন গালর্স হাইস্কুলে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে দরপত্র মূল্য ৭১ লক্ষ ২৫ হাজার টাকা ব্যয়ে চারতলা ভিত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। এসময় সাতক্ষীরা টাউন গালর্স হাইস্কুলের শিক্ষকরা উপস্থিত ছিলেন।  


ভবন নির্মাণ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com