এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ ডিসেম্বর ২০২২ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম,নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ২৮ মে ২০২১, ১৮:০৭

আপডেট: ২৮ মে ২০২১, ১৮:০৭

৪৩৬

শেয়ার:

নড়াইল লোহাগড়ায় সিসিটিভিতে মুড়ে দিলেন মাশরাফি

সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার উদ্যোগে সিসি ক্যামেরায় মুড়ে দেওয়া হলো লোহাগড়া পৌর এলাকা।

News

নতুন করে আরো ১০০টি সিসি ক্যামেরা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে লাগানো হয়েছে। পৌর এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি,বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণসহ পুলিশি নজরদারি বাড়াতে এই ক্যামেরাগুলো কাজে লাগানো হয়েছে।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম অনিক জানান, আপরাধমুক্ত নড়াইল জেলা গড়তে সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার এই উদ্যোগ।

তিনি বলেন, সিসি ক্যামেরাগুলো নড়াইল পুলিশ সুপারের কার্যালয় এবং লোহাগড়া থানা নিয়ন্ত্রণ করবে। এতে পৌর এলাকার সব ধরণের অপরাধমূলক কার্যক্রম রোধ করা সম্ভব হবে।

দুই বছর আগে ৫৪টি সিসিটিভি ক্যামেরা লাগানো হয়। এতে শহরের অনেক অপরাধমূলক কর্মকাণ্ড কমে যায়। এবার আরো ১০০টি ক্যামেরা শহরের গুরুত্বপূর্ণ মোড়ে লাগানো হচ্ছে। লোহাগড়া উপজেলা শহরের কোথায় কি ঘটছে তা পুলিশ প্রশাসনের নজরদারিতে চলে আসবে। ধীরে ধীরে বাস্তবায়িত হবে তার ‍"ক্লিন নড়াইল, ড্রিম নড়াইলের" স্বপ্ন।

লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো. হায়াতুর রহমান বলেন, সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা একজন পরিচ্ছন্ন ব্যক্তি। তিনি নড়াইল জেলাকে সন্ত্রাস, মাদক, চুরি-ডাকাতি, ছিনতাই, রাহাজানি, নানাবিধ অপরাধমূলক কর্মকাণ্ডমুক্তসহ নড়াইল গড়ে তুলতে চান। যে কারণে তিনি প্রতিদিন ফজরের নামাজ আদায় করেই তার নির্বাচনী এলাকার মানুষের দ্বারে দ্বারে ছুটে বেড়ান।

লোহাগড়া পৌর মেয়র মো.আশরাফুল আলম বলেন, সমাজ উন্নয়নে তিনি যে কাজগুলো করে যাচ্ছেন তার তুলনা নেই। লোহাগড়া পৌরসভা প্রতিষ্ঠার পর এই প্রথম কোনো এমপি ব্যাপক উন্নয়নে হাত বাড়িয়েছেন। তিনি একজন নিরহংকার, নির্লোভ, ত্যাগী এবং সজ্জন।

নড়াইলের পুলিশ সুপার প্রবীরকুমার রায় বলেন, সিসিটিভি ক্যামেরা স্থাপনের ফলে নড়াইলের অপরাধমূলক কর্মকাণ্ড অবশ্যই কমে যাবে।


ক্যামেরা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com