এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ এপ্রিল ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ফাহিম আনজুম মুত্তাকী, সাতক্ষীরা সদর প্রতিনিধি।

প্রকাশিত: ২৭ মে ২০২১, ২২:০৯

আপডেট: ২৭ মে ২০২১, ২২:০৯

৫০৯

শেয়ার:

সাতক্ষীরায় আরো ২৭জন করোনা পজেটিভ, স্বাস্থ্য বিধি মানার বিকল্প নেই -সিভিল সার্জন:

সাতক্ষীরা কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে যাচ্ছে।

News

রাত পার হলে প্রতিদিন নতুন নতুন ব্যক্তিদের নাম করোনার ডাইরিতে যুক্ত হচ্ছে। না ফেরার দেশে চলে যাচ্ছে দু একজন। কোন ভাবে কমানো যাচ্ছে না করোনা সংক্রমন। গত ২৪ ঘন্টায় জেলায় আরো ২৭ জনের করোনা সনাক্ত হয়েছে।

 তারা হলেন, শহরের রসুলপুর এলাকার দিলীপ হাওলাদার, কাটিয়া এলাকার আদম আলী, শহিদুজ্জামান, সোনালী, কবিরুজ্জামান, রহিমুজ্জামান, আমিনুর রহমান, শরিফুল ইসলাম, রসুলপুর এলাকার সাজ্জাদ হোসেন, মুনজিতপুর এলাকার নাফিজা আহসান, মিয়া সাহেবের ডাঙ্গী শাহানারা, পলাশপোল আব্দুল আজিজ, মুনজিতপুর মোঃ নুরুজ্জামান সদরের খাথন্ডা সাদিকা, কালিগঞ্জ কুশলিয়া মুনসুর আলী, নলতা রাকিরা, একই এলাকার মোস্তাফিজুর রহমান, নারানপুর আলতাফ, সোনাসোকা এলাকার আব্দুল আজিজ, আশাশুনি উপজেলার আনুলিয়া নুরুল সরদার ও গোনাগারকাটি এলাকায় তাছলিমা, পাটকেলঘাটা গনেশপুর এলাকার হামিদা খাতুন, কলারোয়া ঝিকরা এলাকার আবুল খায়ের, শ্যামনগর উপজেলার জয়নগর এলাকার সুমাইয়া ও হাসিনা, খুলনা জেলার সোভনা এলাকার তামান্না। 

সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ মোঃ হুসাইন শাফায়াত এ তথ্য নিশ্চিত করে বলেন জেলায় দিন দিন করোনা সংক্রমন বেড়ে যাচ্ছে। জনসচেতনতা ছাড়া করোনা বিস্তার রোধ করা সম্ভব নয়। তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য আহবান জানান।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com