এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ এপ্রিল ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

দোলনা সরকার,শ্রীমঙ্গল প্রতিনিধি:

প্রকাশিত: ২৭ মে ২০২১, ২০:৪৯

আপডেট: ২৭ মে ২০২১, ২১:১২

৪৪৬

শেয়ার:

অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামানকে বিদায় সংবর্ধনা

বুধবার (২৬মে) রাত ৯ টায় শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে সিনিয়র সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মো.আশরাফুজ্জামানের বিদায়ী উপলক্ষে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

News

 শ্রীমঙ্গল-কমলগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপারের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন তিনি।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেকের সভাপতিত্বে এসআই আলমগীর হোসেনের উপস্থাপনায় প্রথমে পবিত্র কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে উক্ত সংবর্ধনা ও আলোচনা সভা শুরু হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত হুমায়ুন আহমেদ, পুলিশ পরিদর্শক অপারেশন নয়ন কারকুন, সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক ফরিদ আহমেদ,অফিসার ইনচার্জ আব্দুস ছালেকসহ পুলিশ সদস্যরা। সবাই সংর্বধিত আশরাফুজ্জামানের সম্পর্কে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মো.আশরাফুজ্জামান বলেন , শ্রীমঙ্গল-কমলগঞ্জ মানুষের ভালোবাসা আমি কখনো ভুলতে পারবো না। তাঁরা আমার পরিবারের মতো। শ্রীমঙ্গল ও কমলগঞ্জ থানার সকল পুলিশ সদস্যরা আমার পরিবার আমি ভুলতে পারবো না।

সভাপতির বক্তব্যে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বলেন, সার্কেল স্যারের পাশে থেকে অনেক আন্তরিকতা পেয়েছি সাহস পেয়েছি। যে কোন ঘটনার রহস্য বের করতে সার্কেল স্যার ছিলেন চৌকস পারদর্শী যা নিজে সামনে থেকে উপলব্ধি করেছি। খুবই সাদামাটা মনের মানুষ সারা জীবন স্যারের কথা মনে থাকবে।



বিদায় সংবর্ধনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com