এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী/আলফাডাঙ্গা প্রতিনিধি :

প্রকাশিত: ২৬ মে ২০২১, ২০:১৯

আপডেট: ২৬ মে ২০২১, ২০:১৯

৪৬৯

শেয়ার:

বোয়ালমারীতে বিয়ে করে প্রতারণার শিকার এক যুবক

ফরিদপুরের বোয়ালমারী পৌরশহরের ৪ নং ওয়ার্ডের আমগ্রামের বাসিন্দা ইবাদত শেখের ছেলে মো. দুলাল শেখ (২১) নামে এক যুবক বিয়ে করে প্রতারণার শিকার হয়েছে।

News

 দুলাল শেখ পেশায় ধানের চাতালের শ্রমিক। দুলাল শেখ বিয়ে করে প্রতারণার শিকার হয়ে বোয়ালমারী থানায় (২৫ মে মঙ্গলবার) রাতে অভিযোগ দায়ের করেছে বলে জানা গেছে। অভিযোগ সূত্রে জানা যায়,  দুলাল শেখ পৌরশহরের রায়পুর গ্রামের ফুল মিয়ার মেয়েকে গত ২৮ এপ্রিল বুধবার রাতে বিয়ে করে। ১ নং বিবাদি সোতাশী গ্রামের বাসিন্দা মো: আব্দুল্লাহ শেখ ফুল মিয়ার মেয়েকে দির্ঘদিন যাবত ধর্ষণ করে আসছে। ফুল মিয়ার মেয়ে গর্ভবতী হওয়ায় ১, ২, ৩ ও ৪ নং বিবাদীগণসহ আরও অজ্ঞাতনামা ২/৩ জন লোক পরামর্শ করে দুলালের সাথে বিয়ে ঠিক করে বিষয়টি গোপন করে। দুলাল শেখ বিবাদি গণদের দ্বারা প্রতারণার স্বীকার হয়ে তাদেরকে সঠিকভাবে চিনতে না পেরে গত ২৮ এপ্রিল সে ইসলামি শরিয়াত মোতাবেক বিয়ে করে। বিয়ে করে বিয়ের পরের দিন জানতে পারে দুলাল তার স্ত্রী গর্ভবতী। তখন দুলাল শেখ তার স্ত্রী কে জিজ্ঞাসা করলে তখন সে সব কিছু অস্বীকার করে। আল্ট্রাসনোগ্রাফি করালে তখন রিপোর্ট দেখে জানতে পারে সে পাঁচ মাসের গর্ভবতী। তখন তাকে ( দুলালের স্ত্রী) কে জিজ্ঞাসা করলে বলে আব্দুল্লাহ এই কাজটি করেছে। ২৫ মে মঙ্গলবার সকল তথ্য প্রমাণ হাতে পেয়ে আব্দুল্লাহর কাছে জিজ্ঞাসা করলে সে সমস্ত কিছু অস্বীকার করে এবং দুলাল কে গালিগালাজ করে বিভিন্ন ভয়ভীতি দেখায় ও জীবন নাশের হুমকি দেয়। এতে দুলাল শেখ নিরুপায় হয়ে বোয়ালমারী থনায় এসে অভিযোগ দায়ের করে।


অপরাধ হামলা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com