এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ এপ্রিল ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৬ মে ২০২১, ১৬:১৭

আপডেট: ২৬ মে ২০২১, ১৬:১৭

৪৪৬

শেয়ার:

কালিগঞ্জ থানায় ৫ জুয়াড়ি গ্রেফতার,ভ্রাম্যমাণ আদালতে ১ মাসের বিনাশ্রম সাজা প্রদান

কালিগঞ্জে জুয়া খেলার সময় হাতেনাতে আটক ৫ জুয়াড়িকে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সাজা প্রাপ্তরা হলেন, উপজেলার রতনপুর ইউনিয়নের রতনপুর গ্রামের আফসার মোড়লের ছেলে মুর্শিদ মোড়ল (৪০), কাসেম গাজীর ছেলে বায়জিদ গাজী (২৫), কওসার আলী সরদারের ছেলে ইউসুফ আলী (৪২), নৈহাটি গ্রামের মান্দার সরদারের ছেলে মান্নান সরদার (৪২) ও শোকর আলী সরদারের ছেলে ফিরোজ সরদার (৪৭)।

News

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৫ মে) সকাল সাড়ে ৯ টার দিকে থানার উপ-পুলিশ পরিদর্শক সেলিম রেজা ও সিহাবুল ইসলামের নেতৃত্বে পুলিশ উপজেলার রতনপুর ইউনিয়নের কাশিশ্বারপুর গ্রামে জাফর আলীর বসতঘর সংলগ্ন এলাকায় জুয়া খেলার সময় ৫ জনকে হাতেনাতে আটক করে পুলিশ।

পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদেরকে ১ মাসের বিনাশ্রম সাজা প্রদান করে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 


সাজা জুয়াড়ি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com