এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ এপ্রিল ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ফাহিম আনজুম মুত্তাকী,সাতক্ষীরা সদর প্রতিনিধি।

প্রকাশিত: ২৬ মে ২০২১, ১৩:৫০

আপডেট: ২৬ মে ২০২১, ১৩:৫০

৪৮ ৭৪৩

শেয়ার:

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন: আশিক সভাপতি, সুমন সা.সম্পাদক:

আগামী একবছরের জন্য সাতক্ষীরা জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।মঙ্গলবার (২৫ মে) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক পত্রে এ কমিটি ঘোষণা করা হয়।

News

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন এসএম আশিকুর রহমান আশিক ও সাধারণ সম্পাদক হয়েছেন মো: সুমন হোসেন।


সহ-সভাপতি দায়িত্ব পেয়েছেন ফজলে রাব্বি শাওন ও হাশিম উদ্দিন হিমেল। 


যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন কাজী শাহেদ পারভেজ ইমন ও হাসানুজ্জামান শাওন।


সাংগাঠনিক সম্পাদক হয়েছেন মো: মহিদুল ইসলাম ও মাসুম পারভেজ হালিম।


এছাড়া জেলা ছাত্রলীগের সাবেক নেতা আসিফ শাহাবাজ খানকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে। 


উল্লেখ্য,২০১৯ সালের ০৩ ডিসেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য শৃঙ্খলা ভঙ্গের কারণে সাতক্ষীরা জেলা কমিটি বিলুপ্ত করেন। সাথে সাথে পদপ্রত্যাশীদের দ্রুত জীবনবৃত্তান্ত জমা দেওয়ার আহবান জানান। তারই পরিপেক্ষিতে সাতক্ষীরা জেলা থেকে অনেক সংখ্যক জীবনবৃত্তান্ত জমা পড়ে। তা থেকে যাচাই-বাছাই পূর্বক উক্ত কমিটি ঘোষনা করা হয় বলে জানা যায়।


কমিটি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com