এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মনিরুজ্জামান হোমনা (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশিত: ২৫ মে ২০২১, ২২:০৬

আপডেট: ২৫ মে ২০২১, ২২:০৬

৩৫৩

শেয়ার:

রাজা কাশিপুরে মাদক ও সন্ত্রাস নির্মুল কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত।

কুমিল্লার হোমনা উপজেলার রাজাকাশিপুর গ্রামে মাদক,সন্ত্রাস,চুরি, ডাকাতি নির্মূল করার লক্ষ্যে মাদক,সন্ত্রাস,চুরি, ডাকাতি নির্মূল কমিটির পরিচিতি ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

News

প্রধান অতিথিত্ব করেন হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কায়েস আকন্দ 

সভাপতিত্ব করেন

মোঃ দেলোয়ার হোসেন ধনু

উপস্থিত আছেন স্থানীয় জনগন উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথির পক্ষে   এস আই  ইকবাল হোসেন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ল" সাপোর্ট সেন্টার ফর হিউম্যান রাইটস এর চেয়ারম্যান এ্যাড আলাউদ্দিন খান আরও সুন্দর সুন্দর বক্তব্য রাখেন উক্ত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সহ অনেকেই উপস্থিতি জনতার মধ্যে একজনকে জিজ্ঞেস করা হলে  (মোঃ আক্কেল আলী)  তিনি বলেন আমাদের একটাই  চাওয়া  পাওয়া যে,এই গ্রাম থেকে যে কোন মূল্যে মাদক ও সন্ত্রাস নির্মুল করা হবে বলে সবাই  এক হয়ে আছেন।আমরাও তার সাধুবাদ জানাই।


মাদক অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com