এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ফাহিম আনজুম মুত্তাকী, সাতক্ষীরা সদর প্রতিনিধি।

প্রকাশিত: ২৫ মে ২০২১, ১২:৫৬

আপডেট: ২৫ মে ২০২১, ১২:৫৬

৩৫৫

শেয়ার:

ঘূর্ণিঝড় ইয়াস;নেতা-কর্মীদের জনগনের পাশে থাকার আহবান জানালো সাতক্ষীরা জেলা আ.লীগ:

পূর্ব-মধ্য বঙ্গোপসাগর ও আশেপাশের এলাকায় সৃষ্ট গভীর নিন্ম চাপটি ঘূর্ণিঝড় ইয়াসে পরিণত হয়েছে। আগামী ২৬ মে বুধবার সন্ধ্যায় সাতক্ষীরাসহ উপকূলীয় এলাকায় ঘূর্ণিঝড়টির আঘাত আনার সম্ভাবনা রয়েছে।

News

ঘূর্ণিঝড়কে সামনে রেখে সাতক্ষীরার শ্যামনগর ও আশাশুনি উপজেলাসহ বিভিন্ন এলাকায় ঝুকিপূর্ণ বেড়িবাঁধগুলো জরুরি মেরামতের প্রয়োজনে পানি উন্নয়ন বোর্ড ও স্থানীয় জনসাধারণ বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে।

ইতোমধ্যে দুর্যোগ ঝুকিপূর্ণ এলাকার শতভাগ মানুষকে আশ্রয়কেন্দ্রে বা নিরাপদ শেল্টারে আনাসহ বিভিন্ন বিষয়ে সরকারীভাবে নির্দেশনা দেওয়া হয়েছে। এমতাবস্থায় স্বাস্থ্যবিধি মেনে বাঁধ মেরামত ও মানুষকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নিতে সাতক্ষীরার বিভিন্ন উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ এবং সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের পাশাপাশি আওয়ামী লীগ সমর্থিত বিভিন্ন পর্যায়ের চেয়ারম্যান মেম্বারসহ জনপ্রতিনিধিদের সক্রিয়ভাবে মানুষের পাশে থাকার আহবান জানিয়েছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম। (সংবাদবিজ্ঞপ্তি)


ঘূর্ণিঝড় ইয়াস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com