এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ এপ্রিল ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ফাহিম আনজুম মুত্তাকী, সাতক্ষীরা সদর প্রতিনিধি।

প্রকাশিত: ২২ মে ২০২১, ১০:২৬

আপডেট: ২২ মে ২০২১, ১০:২৬

৪২৬

শেয়ার:

সাতক্ষীরার বিনেরপোতা এলাকা থেকে অজ্ঞাত এক মহিলার মরদেহ উদ্ধার:

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার বিনেরপোতা এলাকায় অজ্ঞাত এক মহিলার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে বিনেরপোতার ধান গবেষনা ইনস্টিটিউটের ভিতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

News

স্থানীয়রা জানান, আনুমানিক ৩৫ বছর বয়সী এই মহিলাটি ত্রিশ মাইল, বিনেরপোতা এলাকায় প্রায়ই ঘোরাফেরা করতেন। তিনি মানসিক ভারসম্যহীন ছিলেন। মরদেহটি পড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

পাটকেলঘাটা থানার(ওসি) অফিসার ইনচার্জ ওয়াহিদ মোর্শেদ জানান, নিহত ওই মহিলা মানসিক ভারসম্যহীন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তার নাম পরিচয় এখনো জানা যায়নি। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে, কি কারণে তার মৃত্যু হয়েছে সেটির তদন্ত চলছে। বিস্তারিত ময়না তদন্তের রিপোর্টের পর জানা যাবে।


মরদেহ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com