এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

চট্টগ্রাম ব্যুরো প্রধান:

প্রকাশিত: ২১ মে ২০২১, ১৯:১৭

আপডেট: ২১ মে ২০২১, ১৯:১৭

৩৬৬

শেয়ার:

দক্ষিণ ধুরং এলাকায় অভিযান চালিয়ে ০১ টি ওয়ানশুটারগান উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার কুতুবদিয়া থানাধীন দক্ষিণ ধুরং ইউপিস্থ শাহারুম সিকদার পাড়া এলাকার জনৈক মোঃ কাশেম এর বাড়ীর দক্ষিন-পূর্ব পাশে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

News

উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২১ মে ২০২১ ইং তারিখ ০৩:৪৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি মোঃ করিম (২১), পিতা- সিরাজ, সাং- দক্ষিণ ধুরং, থানা- কুতুবদিয়া, জেলা-কক্সবাজারকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামির নিজ হেফাজতে থাকা ০১ টি ওয়ানশুটারগান উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়। আসামিকে জিজ্ঞাসাবাদের জানা যায় যে, সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার বিভিন্ন জলদস্যুদের নিকট অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। 

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com