এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ এপ্রিল ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রাসেল আহমেদ কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ২১ মে ২০২১, ১৭:২৮

আপডেট: ২১ মে ২০২১, ১৭:২৮

৪২৪

শেয়ার:

কুমারখালীতে দুই সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

কুষ্টিয়া কুমারখালীতে দুই সন্তানের এক জননীকে (৩০) ধর্ষণের চেষ্টা চালানো হয়েছে। নজরুল ইসলাম (৪৫) নামের তিন সন্তানের এক জনক তাকে ধর্ষনের চেষ্টা করেন।

News

বৃহস্পতিবার (২০ মে ২০২১) বিকাল ৫টায় উপজেলার বাগুলাট ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। দুই সন্তানের জননী জানায়, ঘটনার সময় তিনি মাঠে ঘাস কাটতে গিয়েছিলেন। এসময় একই গ্রামের আবজেল আলীর ছেলে নজরুল ইসলাম দৌড়ে পিছন থেকে জড়িয়ে ধরে পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালান। এসময় তিনি ডাক চিৎকার দিলে জননীর স্বামী মোঃ রুবেল হোসেন ও আশেপাশের লোকজন চিৎকার শুনে আসলে, ধর্ষক নজরুল ইসলাম পালিয়ে যায়। এই ঘটনাকে ধামাচাপা দেওয়ার জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নবা বিশ্বাস চেষ্টা করছে।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান বলেন, দুই সন্তানের জননীকে ধর্ষণের থানায় একটি মামলা হয়েছে। মামলা নং ২৭। আসামীকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।


ধর্ষণ অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com