এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শেরপুর প্রতিনিধি:

প্রকাশিত: ২১ মে ২০২১, ১৩:০৩

আপডেট: ২১ মে ২০২১, ১৩:০৩

৪৮১

শেয়ার:

বাংলাদেশ আওয়ামী নবীনলীগ কেন্দ্রীয় সংসদে স্থান পেল প্রকৌশলী শহিদুল ইসলাম

বাংলাদেশ আওয়ামী নবীনলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে স্থান পেল শেরপুরের কৃতি সন্তান প্রকৌশলী শহিদুল ইসলাম। তিনি শেরপুর সদর উপজেলা ভাতশালা ইউনিয়নের মধ্যবয়ড়া বলবাড়ী গ্রামের মৃত হযরত আলী ও সরুফা বেগমের ছেলে।

News

তিনি ২০০৫ সালে শেরপুর প্রি ক্যাডেট এন্ড হাই স্কুল থেকে বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পাশ করেন। এরপরে ২০০৯ সালে শেরপুর পল্লীটেকনিক ইন্সটিটিউট হতে ইলেকট্রনিক টেকনোলজির ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ও ১৩ সালে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এন্ড  সাইন্স থেকে ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি শেষ করেন। 

বর্তমানে তিনি পেশাগত ব্যবসায়ী পাশাপাশি বাংলাদেশ আওয়ামী নবীনলীগে ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন এর সাথে যুক্ত থেকে কাজ করে যাচ্ছেন।


রাজনীতি প্রকৌশলী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com