এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১০ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার //

প্রকাশিত: ১৭ মে ২০২১, ০৯:২৮

আপডেট: ১৭ মে ২০২১, ০৯:২৮

৫৩৩

শেয়ার:

বেপরোয়া গতির প্রাইভেটকারের চাপায় যুগান্তর সাংবাদিক গুরুতর আহত

যুবকের বেপরোয়া গতির প্রাইভেটকার চাপায় গুরুতর আহত হয়েছেন যুগান্তরের ক্রাইম রিপোর্টার ইকবাল হাসান ফরিদ।

News

রাজধানীর বনানী এলাকায় সৈনিক ক্লাবের সামনে রোববার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। ফরিদ বর্তমানে কাফরুলের হাইটেক মাল্টিকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ওই গাড়িচালকের নাম সৈয়দ মোহাম্মদ বখতিয়ার। 

ফরিদের সহকর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ফরিদ দুপরে মোটরসাইকেলযোগে মিরপুর ৬০ ফিট এলাকার বাসা থেকে অফিসের উদ্দেশ্যে রওনা দেন। বেলা আড়াইটার দিকে তিনি সৈনিক ক্লাবের সামনে পৌঁছলে পেছন দিক থেকে একটি প্রাইভেটকার ( ঢাকা মেট্রো গ ২৫-৭৩৭৫) বেপরোয়া গতিতে তাকে ধাক্কা দেয়। ফরিদ মাটিতে ছিটকে পড়লে প্রাইভেটকারটি তাকে চাপা দেয়। প্রাইভেটকারের একটি চাকা তার ডান হাতের ওপর দিয়ে যায়। এতে শোল্ডার জয়েন্ট মারাত্মভাবে ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনার পরপরই প্রাইভেটকারটিকে আটক করে সেনা সদস্যরা।

ফরিদের দুর্ঘটনার খবর শুনে একাধিক সহকর্মী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় তাকে কাফরুলের হাইটেক মাল্টিকেয়ার হাসপাতালে।

সাংবাদিক  ফরিদ আহমেদের  নিজ জেলা হবিগঞ্জের বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সাংবাদিকরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ  জানিয়েছেন । অভিযুক্ত গাড়ি চালকের   বিচারের দাবি জানিয়েছেন।


এক্সিডেন্ট সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com