এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ভোরের আলো ডেক্স

প্রকাশিত: ১৬ মে ২০২১, ২০:১৪

আপডেট: ১৬ মে ২০২১, ২০:১৪

৭৭৭

শেয়ার:

ভারসা যুব কমিটি কর্তৃক আয়োজিত ৮ দলীয় মিনি নকআউট ফুটবল টুর্নামেন্ট খেলার ফাইনাল খেলা অনুষ্ঠিত।

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার ভারসা গ্রামে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে, ভারসা যুব কমিটির পক্ষ থেকে ৮ দলীয় মিনি নকআউট ফুটবল টুর্নামেন্ট খেলার আয়োজন করা হয়।

News

উক্ত খেলায় ৮ টি দল অংশগ্রহণ করে এবং প্রত্যেক দলে ৬ জন করে প্লেয়ার থাকে। ফাইনাল খেলাটি আজ বিকাল ৫:৩০ মিনিটে অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় ভারসা টাইগার্সকে, ভারসা ইয়াং স্টার ২-১ গোলে পরাজিত করে। ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন দল কে পুরস্কার দিয়ে পুরস্কৃত করেন ভারসা গ্রামের কৃতি সন্তান ৩ নং সুরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক আমিনুজ্জামান আমিন। রানারআপ দলকে পুরস্কার দিয়ে পুরস্কৃত করেন ৩ নং সরুলিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সাইফুল ইসলাম।

উক্ত খেলায় উপস্থিত ছিলেন ভারসা একতা  সংঘের সভাপতি এবং সহ-সভাপতিসহ সকল সদস্যবৃন। উপস্থিত ছিলেন দৈনিক ভোরের আলো অনলাইন পোর্টালের প্রকাশক ও সম্পাদক আহসান হাবিব সোহেল। আরও উপস্থিত ছিলেন আমন্ত্রিত অতিথিবৃন্দ সহ রাজনৈতিক নেতৃবৃন্দ এবং এলাকাবাসী।


ফুটবল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com